Sunday, March 3, 2013

Avast থেকে রেজিষ্টেশন করে নিয়ে নিন এক থেকে তিন বছরের Avast Internet Security 8 of 2013 সহ অরিজিনাল কী।

Avast Internet Security 8

প্রচলিত এন্টিভাইরাস গুলোর মধ্যে খুবই জনপ্রিয় । এটি ইন্টারনেট Avast এর নিরাপত্তা পণ্যের মধ্যে সর্বশেষ রিলিজ। এটা সর্বাধুনিক নিরাপত্তার এন্টিভাইরাস যা বিভিন্ন হুমকি কে এবং সব ধরনের ভাইরাসকে অতি শক্তহাতে বিতাড়িত করে। বেশি কিছু বলার নেই এই প্রোডাক্ট সম্পর্কে সবাই কম বেশি ভালই জানেন। এখন একটা গরম খবর হল , Avast এর নিজস্ব ওয়েবসাইট থকে রেজিষ্টেশান করে লুফেনিন ফ্রিতে ১ থেকে ৩ বছরের সাবসক্রিপশান। তাই বন্ধুরা এখনই বুঝে নিন আপনার পছন্দের প্রমোশন অফারটি। কীভাবে পাবেন...





অ্যান্টিভাইরাস কোম্পানি এভাস্ট দারুন একটা অফার চালু করেছে। এই অফারের মাধ্যমে আপনার নিজের নামে ১-৩ বছরের জন্য একটি জেনুইন এভাস্ট ইন্টারনেট সিকিউরিটি অ্যান্টিভাইরাস লাইসেন্স পেতে পারেন। কি বিশ্বাস হচ্ছেনা?

তাহলে আপনাকে নিম্নোক্ত পন্থা অনুসরণ করতে হবে। অন্যথায় আপনি নাও পেতে পারেন। তবে আমার পন্থা অনুসরণ করলে আপনি ১০০% পাবেন ইনশাআল্লাহ।

প্রথমে তাদের ফ্রী অ্যান্টিভাইরাস ডাউনলোড করতে হবে।  
ডাউনলোড কমপ্লিট হলে আপনার অন্য কোন অ্যান্টিভাইরাস ইন্সটল করা থাকলে সেটা রিমুভ করে এইটা ইন্সটল করে নিন। এভাস্ট কিন্তূ চেক করবে সুতরাং আপনি এটা ডাউনলোড করে ইন্সটল করতে হবে। তারপর আপনি এটা আপডেট করুন।
তারপর আপনি www.avast.com এ গিয়ে সাইন আপ করুন। আপনাকে একটা মেইল করে অ্যাক্টিভ করার জন্য লিংক দেয়া হবে। সেই লিংক এ ক্লিক করে কনফার্ম করুন। তারপর আপনার লিংক টা বুঝে নিন। অতপর যদি ৭ / ১৪ / ২১ জন আপনার লিন্ক থেকে এভাস্ট ফ্রি এন্টিভাইরাস ডাউনলোড করে ব্যবহার করে, তাহলে আপনি পেয়ে যাবেন যথাক্রমে ১/ ২ / ৩ বছরের ইন্টারনেট সিকিউরিটির লাইসেন্স । 

0 comments for "Avast থেকে রেজিষ্টেশন করে নিয়ে নিন এক থেকে তিন বছরের Avast Internet Security 8 of 2013 সহ অরিজিনাল কী।"

background